সারগাম
- Mishir Habib - মিশিরাক্ষী ১৭-০৫-২০২৪

এখানে আসার পূর্বে আমার একটি হাড় চুরি হয়েছিলো। তখন আমি গুনতে শিখিনি দুইশত ছয়। সেই হারানো হাড় খুঁজতে এতো সব দেহে আমার উন্মাদ ছোটাছুটি। কেন মেয়ে ত্যক্ত হও আমার সুর ও সারগামে? এই বাঁশি কিন্তু রাত্রিপ্রহরে যাদু করতে জানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।